খুলনা, বাংলাদেশ | ১৬ ভাদ্র, ১৪৩১ | ৩১ আগস্ট, ২০২৪

Breaking News

  বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫৯, ফেনীতেই ২৩
  কমেছে ডিজেল, অকটেন ও পেট্রোলের দাম, মধ্যরাত থেকে কার্যকর

লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৪

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শুভ শেখ (২০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো তিন জন। বুধবার (১৭ জুলাই) রাত সাড়ে সাতটার দিকে লোহাগড়া উপজেলার রামপুর নিরিবিলি পিকনিক স্পটের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শুভ শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ গ্রামের ইমরান শেখের ছেলে।

আহতরা হলেন, ধোপাদাহ গ্রামের লেফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০), ঝিনাইদহ জেলার শেখপাড়া গ্রামের দরবেশের ছেলে কামাল (৪৫) ও তার স্ত্রী (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শুভ শেখ ও তার বন্ধু রাব্বি ফকির নিজ বাড়ি ধোপাদাহ থেকে মোটরসাইকেল যোগে লোহাগড়ার দিকে যাচ্ছিল প্রতিমধ্যে নড়াইল-কালনা মহাসড়কের রামপুর নিরিবিলি পিকনিক স্পটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শুভ শেখ নামে একজনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা রাব্বি ফকির এবং অন্য মোটরসাইকেলে থাকা কামাল ও তার স্ত্রী গুরুতর আহত হন। আহত কামালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ১জন নিহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!